28 C
আবহাওয়া
৮:১৭ পূর্বাহ্ণ - জুন ৫, ২০২৩
Bnanews24.com
Home » গফরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ছাই

গফরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ছাই

গফরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ছাই

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ টি দোকান পুড়ে গেছে।  আগুন দেখে দৌড়াতে গিয়ে আবুল মিয়া (৬০) নামে বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬ টার দিকে পৌর শহরের মধ্যবাজার এলাকায় এই ঘটনা ঘটে।  গফরগাঁও ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার শহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পৌর শহরের মধ্যবাজার এলাকায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়।  সেখানে গিয়ে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।  তবে কি কারণে আগুন লেগেছে বা ক্ষয়ক্ষতির পরিমাণ জানার চেষ্টা চলছে।

গফরগাঁও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বলেন, মধ্যবাজারে অগ্নিকাণ্ডে স্বর্ণের ৬ টি দোকান পুড়ে গেছে।  অগ্নিকাণ্ডের সময় এক বৃদ্ধ স্ট্রোক করে মারা গেছে। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে বলেও জানান তিনি।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মাইনুদ্দিন খান মানিক বলেন, আবুল মিয়া নামে একজনকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। নিহতের নাক দিয়ে রক্ত বের হয়েছে। ধারণা করা হচ্ছে, আগুন দেখে দৌড়াতে গিয়ে কোন কিছুর সাথে ধাক্কা লেগে এমন ঘটনা ঘটতে পারে।  কারণ মাথায় আঘাত লাগার কারণে তিনি গেছেন।

বিএনএ/হামিমুর, এমএফ

Total Viewed and Shared : 17 


শিরোনাম বিএনএ