30 C
আবহাওয়া
৬:৩৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ভারতের বিপক্ষে এমনই হয়, পেরেও পারি না: সাকিব

ভারতের বিপক্ষে এমনই হয়, পেরেও পারি না: সাকিব


বিএনএ, স্পোর্টস ডেস্ক : জেতার মত লড়ছিল বাংলাদেশ। কিন্তু বিঘ্ন ঘটালো বৃষ্টি। শেষ পর্যন্ত ভেজা মাঠে খেলতে হওয়ায় হারলো বাংলাদেশ। আফসোসটা সাকিবকেও ছুঁয়ে গেলো। ভারতের বিরুদ্ধে খেলার সময় যেন কোন না কোন প্রতিকূলতা যেন একটা নিয়মে পরিণত হয়েছে।

ম্যাচে হার জিত আছে। এটা বিশ্বাস করেন সাকিবও। তারপরও যেন আক্ষেপ কিছুটা। ম্যাচ শেষে সাকিব বললেন, , তারা পারবেন এই বিশ্বাস জন্মেছিল। কিন্তু ভারতের বিপক্ষে কেন জানি শেষে গিয়ে পারেন না তারা।

সাকিব বলেন, ‘ভারতের বিপক্ষে খেললে এমনই হয়। আমরা জয়ের একদম কাছে চলে যাই। কিন্তু শেষ ধাপটা পার হয়েও পার হতে পারি না। ম্যাচটা দুই দলই উপভোগ করেছে। আমরা যেমনটা চেয়েছিলাম তেমনেই একটা ম্যাচ হয়েছে। তবে খেলার নিয়মই তো এমন, একদল জিতবে একদল হারবে।’

এদিকে জানা গেছে, বৃষ্টির আগে এগিয়ে থাকা বাংলাদেশ বৃষ্টি ভেজা মাঠে খেলতে রাজি ছিল না। দলের একটি সূত্র জানিয়েছে, মাঠ তখনো খেলার উপযোগী ছিল না। সাকিব আম্পায়ারদের সেটাই বোঝাতে চেয়েছেন। ওই সময় আবার মাঠে নামতে রাজি ছিলেন না তিনি।

আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে কথা বলতে নেই। খেলায় তাঁদের সিদ্ধান্তই চূড়ান্ত। বিশেষ করে একবার সিদ্ধান্ত হয়ে যাওয়ার পর এ নিয়ে চুপ থাকাই নিয়ম। সাকিবও এ কারণেই মুখ খুললেন না। সংবাদ সম্মেলনে প্রতিবারই কৌশলে এড়িয়ে গেলেন প্রসঙ্গটা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ