31 C
আবহাওয়া
৩:৫০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বগুড়ায় ছাত্রী অন্তঃসত্ত্বা : কলেজ শিক্ষক গ্রেপ্তার

বগুড়ায় ছাত্রী অন্তঃসত্ত্বা : কলেজ শিক্ষক গ্রেপ্তার

জিন্নাতুল ইসলাম প্রামাণিক (৫৩) নামে সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগের এক সহযোগী অধ্যাপক

বগুড়ায় এক ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ভিডিও ধারণ এবং অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় জিন্নাতুল ইসলাম প্রামাণিক (৫৩) নামে সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগের এক সহযোগী অধ্যাপককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার(১ নভেম্বর) রাতে শিক্ষককে বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার রানার্স সিটি হাউজিংয়ের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে একইদিন সন্ধ্যায় ভুক্তভোগী কলেজছাত্রী তার বিরুদ্ধে সদর থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জেবুন্নেছা গণমাধ্যমকে জানান, বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ছাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া আসামি সরকারি কলেজের শিক্ষককে আদালতে প্রেরণ করা হয়।

এজাহার সূত্রে  জানা যায়, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী প্রায় চার বছর আগে সহযোগি অধ্যাপক জিন্নাতুল ইসলাম প্রামানিকের কাছে প্রাইভেট পড়তেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুযোগে শিক্ষকছাত্রীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে রাখেন বলে ছাত্রীটি দাবি করেন।

পরে তিনি ওইসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করার ভয় দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে বেশ কয়েকবার তাকে ধর্ষণ করেন। সর্বশেষ গত ১০ অক্টোবর দুপুরে রানার্স সিটি হাউজিংয়ের বাসায় নিয়ে তাকে ধর্ষণ করেন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

বিএনএনিউজ২৪,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ