34 C
আবহাওয়া
১:৫১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ইবির ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

ইবির ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

ইবির ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

বিএনএ, ইবি: স্বতন্ত্রভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ‘ডি’ ইউনিটের অধীনে ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের ভর্তি পরীক্ষা সুষ্ঠু সম্পন্ন হয়েছে।  মঙ্গলবার (২ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এবারে ভর্তি পরীক্ষায় ইউনিটটিতে মোট ২৪০ আসনের বিপরীতে আবেদনকারী ১ হাজার ৩১৩ জন পরীক্ষার্থীর মধ্যে প্রায় শতভাগ উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে। ‘এ’ ইউনিটের (বিজ্ঞান), ‘বি’ ইউনিটের (মানবিক) ও ‘সি’ (বাণিজ্য) ইউনিটের পরীক্ষা গুচ্ছ পদ্ধতিতে অনুষ্ঠিত হলেও স্বতন্ত্রভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ ইউনিটের ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো।
এসময় পরীক্ষার হল পরিদর্শন করেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহা. সোলায়মান, রেজিস্ট্রার (ভারঃ) মু. আতাউর রহমান প্রমুখ এসময় তার সাথে ছিলেন।
এছাড়া ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির সকল ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হওয়ায় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিট সমন্বয়কারী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, প্রক্টরিয়াল বডি, কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলা পুলিশ প্রশাসন, র‌্যাব, গোয়েন্দা সংস্থা, সাংবাদিক, সকল ছাত্র সংগঠন এবং বিএনসিসি ও রোভার স্কাউটস এর সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
বিএনএ/ তারিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ