40 C
আবহাওয়া
৫:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » এভারটন রুখে দিল ম্যানইউকে

এভারটন রুখে দিল ম্যানইউকে

এভারটন রুখে দিল ম্যানইউকে

বিএনএ,স্পোর্টসডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের সঙ্গে ১-১ গোল ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার(২ অক্টোবর) ম্যানইউর ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

ঘরের মাঠে সর্বশেষ অ্যাস্টন ভিলার সঙ্গে হারার পর এবার এভারটনের সাথে ড্র করে পয়েন্ট হারিয়েছে রেড় ডেভিলরা।

ম্যাচের তৃতীয় মিনিটে গোলের সুযোগ তৈরি করেন লুক শ এবং ব্রুনো ফার্নান্দেজ। মাঠের বাঁ পাশ থেকে ওয়ান টু ওয়ানে খেলেন লুক শ এবং ফার্নান্দেজ, তবে এগিয়ে এসে দলকে বিপদমুক্ত করেন এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড।

শুরু থেকে গোছানো ফুটবল খেলতে থাকে রোনালদোবিহীন ফার্নান্দেজ,মার্শিয়ালরা । ম্যাচের ২০ তম মিনিটে গোলের সবচেয়ে বড় সুযোগ পায় ওলে গানার সোলসারের শিষ্যরা। মাঠের বাঁ প্রান্ত থেকে ফার্নান্দেজের ক্রস, উদ্দেশ্য ফাঁকায় দাঁড়িয়ে থাকা এডিনসন কাভানি। ফাঁকা পোস্ট পেয়েও গোল করতে পারেননি এ উরুগুইয়ান স্ট্রাইকার।

কাভানি মিস করলেও ৪৩ তম মিনিটে ম্যানইউকে এগিয়ে নেন অ্যান্থনি মার্শিয়াল । পর্তুগিজ ফরওয়ার্ড ফার্নান্দেজ  বাঁ প্রান্তে থাকা মার্শিয়ালের দিকে বল বাড়ান। সুযোগ পেয়ে গোল করতে ভুল করেননি অ্যান্থনি মার্শিয়াল। ফলে ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে রাফায়েল বেনিতেজের শির্ষরা।অবস্থা বেগতিক দেখে ৫৭ মিনিটে জোড়া পরিবর্তন ইউনাইটেড কোচ ওলে গানার সোলসার। মার্শিয়ালের জায়গায় জর্ডান সাঞ্চো এবং কাভানির জায়গায় মাঠে নামেন রোনালদোকে।

জোড়া পরিবর্তন করে উল্টো গোল হজম করে বসে রেড ডেভিলরা। ম্যাচের ৬৫ তম মিনিটে অ্যান্দ্রোস টাউনসেন্ড গোল করে এভারটনকে সমতায় ফেরায় ১-১ গোলে।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ