31 C
আবহাওয়া
৩:৪১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ভয়ঙ্কর মাদক আইস এখন মিরসরাই‌তে, তরুণী গ্রেপ্তার

ভয়ঙ্কর মাদক আইস এখন মিরসরাই‌তে, তরুণী গ্রেপ্তার


বিএনএ,মিরসরাই (চট্টগ্রাম);ভয়ঙ্কর ও ব‌্যয়বহুল মাদক আইস (ক্রিস্টাল মিথাইল এমফিটামিন) সহ এক তরুণীকে গ্রেপ্তার ক‌রে‌ছে মিরসরাই উপ‌জেলার জোরারগঞ্জ থানা পু‌লিশ। শুক্রবার (১অক্টোবর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন মধ্যম সোনাপাহাড় এলাকার আমিনের বাড়ীর সামনে থেকে তাকে আটক করা হয়
আটককৃত তরুণীর কাছ থে‌কে ৯৫ গ্রাম আইস উদ্ধার করা হ‌য়ে‌ছে। যার বাজার মূল‌্য প্রায় অর্ধ কো‌টি টাকা। আটককৃক তরুণী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউপির লক্ষ্মীপুর গ্রামের মিন্টু মিয়ার মেয়ে নুসরাত ফাতেমা (২২)।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হো‌সেন মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চা‌লি‌য়ে স‌ন্দেহ জনক তরুণীকে আটক করা হয়। আটককৃত তরুনী‌কে জিজ্ঞাসাবা‌দের এক পর্যা‌য়ে তার কা‌ছে মাদক থাকার কথা স্বীকার ক‌রে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত তরুণী জানায়, চট্টগ্রাম শহরের অজ্ঞাত জনৈক ব‌্যা‌ক্তি ঢাকার অন্য লোককে দেওয়ার জন‌্য পাঠায়।

তি‌নি আ‌রো জানান, এটাই আই‌সের প্রথম চালান মিরসরাই‌তে আটক করা হ‌য়ে‌ছে। এর আ‌গে এই মাদক মিরসরাই উপ‌জেলার কোন থানায় পাওয়া যায়‌নি।
বিএনএ/আশরাফ, ওজি

Loading


শিরোনাম বিএনএ