33 C
আবহাওয়া
৮:০৫ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ফটিকছড়ির লোকমান হত্যা: ২১ বছর পর আসামী গ্রেপ্তার

ফটিকছড়ির লোকমান হত্যা: ২১ বছর পর আসামী গ্রেপ্তার

ফটিকছড়ির লোকমান হত্যা ২১ বছর পর আসামী গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের ফটিকছড়ির আলোচিত ও চাঞ্চল্যকর লোকমান হোসেন হত্যা মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি জসিম উদ্দিনকে (৪৯) দীর্ঘ ২১ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (১ সেপ্টেম্বর) ফটিকছড়ির ভুজপুর থানার কাজীরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

গ্রেপ্তার জসিম চট্টগ্রামের ফটিকছড়ি থানার দৌলতপুর এলাকার বাদশা মিয়ার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ফটিকছড়ি থানার আলোচিত ও চাঞ্চল্যকর লোকমান হোসেন হত্যা মামলায় ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে জসিম উদ্দিনসহ অন্যান্যদের বিরুদ্ধে ফটিকছড়ি থানার মামলা করেন। পরবর্তীতে বিচারকার্য চলাকালীন সময় আদালত আসামি জসিম উদ্দিন পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন।

র‌্যাব আরও জানায়, পলাতক আসামি জসিম উদ্দিন ভুজপুর থানার কাজীরহাট বাজার এলাকায় অবস্থান করছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার (১ সেপ্টেম্বর) র‌্যাব ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামী অকপটে স্বীকার করে যে, সে উক্ত হত্যাকান্ডের ঘটনার সাথে সরাসরি জড়িত ছিলো এবং এ মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী বলে বিজ্ঞপ্তিতে বলা হয়। গ্রেপ্তার আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ