30 C
আবহাওয়া
৮:৫১ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক আজাদ তালুকদারের মৃত্যুতে সিইউজের শোক

সাংবাদিক আজাদ তালুকদারের মৃত্যুতে সিইউজের শোক

একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদার

চট্টগ্রাম:  চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্য ও একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিইউজে।

বুধবার (২ আগস্ট) এক শোক বার্তায় সিইউজে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

সিইউজে নেতৃবৃন্দ বলেন, আজাদ তালুকদার একজন অকুতোভয় ও সাহসী সাংবাদিক ছিলেন। তার ক্ষুরধার লেখনীর মাধ্যমে সমাজ ও দেশকে সমৃদ্ধ করেছেন। তার মৃত্যুতে চট্টগ্রামের সাংবাদিকতায় অপূরণীয় ক্ষতি হলো।

প্রসঙ্গত:  চট্টগ্রামের তরুণ সাংবাদিক, একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদার বুধবার (২ আগস্ট) ভোর ৩টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

দীর্ঘ দুই বছরের বেশি সময় ধরে সাংবাদিক আজাদ তালুকদার মরণব্যাধি ক্যান্সারের সাথে যুদ্ধ করে আসছিলেন। অসুস্থ আজাদ তালুকদার ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হসপিটালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেন।

সাংবাদিকতায় দীর্ঘ ৩ দশক ধরে জড়িত আজাদ তালুকদার একুশে পত্রিকা সম্পাদনা ছাড়াও একাত্তর টিভি, বৈশাখী টিভি, একুশে টিভি, সাপ্তাহিক ২০০০, আন্তর্জাতিক ফিচার সংস্থা-সান ফিচার সার্ভিস, এফএম রেডিওসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন।

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ