28 C
আবহাওয়া
১১:০৫ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » রিতেশ আটবার জেনেলিয়ার পা ধরেছিলেন!

রিতেশ আটবার জেনেলিয়ার পা ধরেছিলেন!

রিতেশ

বিনোদন ডেস্ক: বলিউড তারকা দম্পতি রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। ২০০৩ সালে প্রেমের সম্পর্কে জড়ান তারা। দীর্ঘদিন প্রেম করার পর ২০১২ সালে বিয়ের পিঁড়িতে বসেন এ দম্পতি। কিন্তু বিয়ের আসরে আটবার জেনেলিয়ার পা ধরেছিলেন রিতেশ। বিয়ের প্রায় এক দশক পর সেই গল্প শুনিয়েছেন এ যুগল।
সম্প্রতি সুপার ড্যান্সার অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রিতেশ-জেনেলিয়া। এ সময় এক প্রতিযোগীর পারফরম্যান্স দেখে মুগ্ধতা প্রকাশ করেন জেনেলিয়া। তখনই নিজেদের বিয়ের কথা তোলেন।

এ অভিনেত্রী বলেন, মারাঠি রীতি অনুযায়ী আমাদের বিয়ে হয়। মারাঠি রীতিতে বিয়ের সময়ে আটবার বউয়ের পা ছুঁতে হয়। রিতেশও এ কাজ করেছিল।

স্ত্রীর কথার রেশ ধরেই রিতেশ দেশমুখ বলেন, আসলে পুরোহিত জানতেন বিয়ের পর থেকে আমাকে এই কাজ করতেই হবে। তাই আগেভাগেই শুরু করে দিয়েছিলাম যেন অভ্যাস হয়ে যায়। এ কথা শুনে শোয়ের অন্য দুই বিচারক অনুরাগ বসু ও গীতা কাপুর হেসে লুটিয়ে পড়েন।

২০০৩ সালে ‘তুজে মেরি কসম’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে রিতেশের। এতে তার বিপরীতে অভিনয় করেন জেনেলিয়া ডিসুজা। আর এই সিনেমার সেট থেকে তাদের মনের লেনাদেনা। যা পরবর্তীতে পরিণয় পায়। এ দম্পতির দুটি পুত্রসন্তান রয়েছে। প্রথম পুত্রের জন্ম হয় ২০১৪ সালে, ২০১৬ সালে জন্ম নেয় দ্বিতীয় সন্তান।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ