29 C
আবহাওয়া
৭:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ফুটবলার রোনাল্ডো শীর্ষে, ৭ ও ১৬ নম্বরে মেসি-নেইমার

ফুটবলার রোনাল্ডো শীর্ষে, ৭ ও ১৬ নম্বরে মেসি-নেইমার

ফুটবলার রোনাল্ডো শীর্ষে, ৭ ও ১৬ নম্বরে মেসি-নেইমার

বিএনএ, স্পোর্টস ডেস্ক : ফুটবল সেলিব্রেটি মেসি, নেইমার ও রোনাল্ডো ইনস্টাগ্রাম থেকে কত আয় করেন তা জানতে উৎসুক ফুটবলপ্রেমীরা।

জানা গেছে, সেলিব্রেটিদের মধ্যে ইনস্টাগ্রাম থেকে সবচেয়ে বেশি আয় করেন রোনাল্ডো। অন্যান্য সেলিব্রেটির চেয়েও একটি বিজ্ঞাপনের পোস্ট দিতে সবচেয়ে বেশি অঙ্কের টানা নেন তিনি।

তবে তা কত জানলে হয়তো অনেকের মাথা চক্কর দেবে নিশ্চিত। ইনস্টাগ্রামে একটি বিজ্ঞাপনের পোস্ট থেকে রোনাল্ডো আয় করেন প্রায় ১৬ লাখ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা!

যুক্তরাষ্ট্রভিত্তিক কোম্পানি সোশ্যাল মিডিয়া মার্কেটিং ফার্ম হোপার এইচকিউ এ তথ্য প্রকাশ করেছে।

‘হুপার এইচকিউ’-এর গবেষণা বলছে— বর্তমানে গোটা বিশ্বে ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার্স রোনাল্ডোর। এ মুহূর্তে তার ফলোয়ারের সংখ্যা প্রায় ২৯ কোটি ৫৯ লাখ । চলতি বছরের ইনস্টাগ্রামের বিচারে সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকায় রোনাল্ডোই শীর্ষে।

ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার মিলিয়ে রোনাল্ডোর ফলোয়ারের সংখ্যা প্রায় ৫৩ কোটি!

ফলোয়ার ও আয়ের দিক থেকে রোনাল্ডোর অনেক দূরে রয়েছেন লিওনেল মেসি ও নেইমার। ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে এ তালিকার সাত নম্বরে রয়েছেন ফুটবলের আর্জেন্টাইন জাদুকর। আর ব্রাজিলের পোস্টার বয় নেইমার রয়েছেন ১৬ নম্বরে।

ইনস্টাগ্রামে একটি পোস্ট থেকে মেসি আয় করেন প্রায় ১১ লাখ ৬৯ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায়  ১০ কোটি টাকা! আর নেইমার আয় করেন ৮ লাখ ২৪ হাজার ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাত কোটি টাকা!

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ