29 C
আবহাওয়া
৯:৪৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ৫ দুষ্কৃতিকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ জুন) রাত ১১টার দিকে নগরের কোতোয়ালী থানার পলোগ্রাউন্ড মাঠের ওয়াজি উল্লাহ ইনস্টিটিউট সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি ধারালো ছুরি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার গৌরীপুর শোলাকান্দি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মো. আক্তার হোসেন সুমন (৩৫), চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার টমটা ঘোনার বাড়ির মো. মনির হোসেনের ছেলে মো. সাইফুল ওরফে সুমন (২৬), কুমিল্লার বরুড়া উপজেলার জলম ছোট বারেরা গ্রামের মো. ময়নাল ওরফে মনির হোসেনের ছেলে মো. রবিউল ওরফে লাবু (১৯), কুমিল্লার মুরাদনগর উপজেলার শুসন্ডা হাসান আলী মাস্টার বাড়ির মৃত খালেকের ছেলে মো. ইয়াছিন (১৯) এবং কুমিল্লা কোতোয়ালি থানার টমটম ব্রিজ বিশ্বরোড এলাকার মো. জামাল ওরফে মিশুর ছেলে মো. সজিব (২৩)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর  বলেন, পলোগ্রাউন্ড এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মূলত তারা রাতে বিআরটিসি, স্টেশন রোড, রিয়াজউদ্দিন বাজার কেন্দ্রিক যাতায়াতকারী গাড়ি ও পথচারীদের টার্গেট করেন। ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতির উদ্দেশ্য ছিল তাদের।

ওসি আরও বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার (২ জুন) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ