38 C
আবহাওয়া
৫:২৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীতে করোনায় আরও ৭ জনের মৃত্যু

রাজশাহীতে করোনায় আরও ৭ জনের মৃত্যু

করোনা:বিশ্বে ২৪ ঘন্টায় প্রাণ হারাল ৮ হাজারের বেশি মানুষ

বিএনএ, রাজশাহী : রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত বা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৭ জন। মৃতরা সবাই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। একই সময় নতুনভাবে করোনায় আক্রান্ত হয়েছেন ২১৩ জন।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল পর্যন্ত (গত ২৪ ঘণ্টায়) করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ড ও আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ডা. সাইফুল ফেরদৌস জানান, গত ২৪ ঘণ্টায় যে সাতজন মারা গেছেন তাদের মধ্যে পাঁচজনই করোনা পজিটিভ ছিলেন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন দু’জন। মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের তিনজন ও রাজশাহীর তিনজন এবং নাটোরের একজন আছেন। এ নিয়ে গত আটদিনে রাজাশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মোট ৬৯ জনের মৃত্যু হলো। এর মধ্যে ৩৭ জন করোনা পজিটিভ ছিলেন। বাকি ৩২ জন করোনা ওয়ার্ডে উপসর্গ নিয়ে মারা গেছেন। বর্তমানে ভর্তি আছেন ২২০ জন। এরমধ্য গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ২১ জন। তার মধ্যে চাঁপাইবাবগঞ্জের ৯ জন,  রাজশাহীর ৯ জন, এছাড়া নাটোর, জয়পুরহাট ও পাবনার ১ জন করে ভর্তি আছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ