33 C
আবহাওয়া
৪:৫১ অপরাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রতারণার অভিযোগের জেরে যা বললেন নায়ক রিয়াজ

প্রতারণার অভিযোগের জেরে যা বললেন নায়ক রিয়াজ

রিয়াজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিএনএ: দেশের জনপ্রিয় নায়ক রিয়াজের নামে লিখিত অভিযোগ এনেছেন নির্মাতা হারুনুর রশীদ কাজল।

শনিবার (১ এপ্রিল) দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও পরিবেশক সমিতির কাছে রিয়াজের নামে প্রতারণা ও বিশ্বাসঘাতকতার অভিযোগ করেন তিনি।

অভিযোগের বিষয়ে রিয়াজ বলেন, অভিযোগের কথা তিনি শুনেছেন। কিন্তু নির্মাতা হারুনুর রশীদ কাজল তার নাম কেন জড়ালেন সেটা তিনি বুঝতে পারছেন না। এখানে কোম্পানির সঙ্গে কোম্পানির চুক্তি হয়েছে। তার সঙ্গে আর্টিস্ট হিসেবে কোম্পানির চুক্তি হয়েছে। এখানে তিনি তো কোনো ভুল করেন নি বলে দাবি করেন রিয়াজ। বলেন, কোম্পানি যদি তার সঙ্গে কোনো চুক্তি বাতিল করেন সেটাতো তার বিষয় নয়। আমি এখানে তিনি কীভাবে এলেন সেটা তিনি বুঝতে পারছেন না।

রিয়াজ বলেন তিনি শিল্পী। কাজের প্রস্তাব পেলে সেটি পছন্দ হলে কাজ করব। আমার কোনো সমস্যা নেই।

এদিকে দুই পৃষ্ঠার লিখিত পত্রে অভিযোগকারী হারুনুর রশীদ কাজল নায়ক রিয়াজের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ আনেন। তার দাবি অনুযায়ী তিনি অ্যাডপ্লাস বিজ্ঞাপন সংস্থার প্রতিষ্ঠাতা। তার প্রতিষ্ঠান থেকে ‘রংপুর কেমিক্যাল লি.’ থেকে বিজ্ঞাপন নির্মাণের কাজ নেয়া হয়।

সেখানে চিত্রনায়ক রিয়াজকে শুধুমাত্র অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করা হয়। কিন্তু রিয়াজ এই নির্মাতার বিরুদ্ধে মিথ্যা ও অপপ্রচার চালিয়ে বিজ্ঞাপন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের খেপিয়ে তুলে তার নিজের দখলে নিয়ে নেন। যার ফলে রংপুর কেমিক্যাল লি. প্রতিষ্ঠানের থেকে অ্যাডপ্লাস বিজ্ঞাপন সংস্থার চুক্তি বাতিল হয়ে যায়।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ