33 C
আবহাওয়া
১১:০৯ অপরাহ্ণ - জুন ৫, ২০২৩
Bnanews24.com
Home » রূপগঞ্জে কেমিক্যাল কারখানায় আগুন: আরও দুজনের মৃত্যু

রূপগঞ্জে কেমিক্যাল কারখানায় আগুন: আরও দুজনের মৃত্যু


বিএনএ, নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জের লিলি কেমিক্যাল কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়েছে।শনিবার (২ এপ্রিল) সন্ধ্যা ৬টা ৫০ মিনিট থেকে ৭টার মধ্যে ১০ মিনিটের ব্যবধানে তাদের মৃত্যু হয়। তারা হলেন- মো. সজীব (৩০) ও মো. বাইজিদ (২৯)।

রাতে ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের দিকে মো. সজীব মারা যান। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ ছিল। এর ১০ মিনিট পর ৭টার দিকে মারা যান মো. বাইজিদ। তার শরীরের ৭৫ শতাংশ দগ্ধ ছিল।

ডা. আইউব হোসেন বলেন, লিলি কেমিক্যাল কারখানায় আগুনের ঘটনায় দগ্ধ ৯ জনকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। তার মধ্যে চারজন মারা গেছেন। বর্তমানে পাঁচজন চিকিৎসাধীন। তাদের প্রত্যেকের আবস্থা আশঙ্কাজনক।

এর আগে শনিবার ভোর সাড়ে চারটার দিকে মো. মুজাহিদ শাহ (২৩) নামে একজন মারা যান। তার শরীরে ৮৫ শতাংশ দগ্ধ ছিল। তারও আগে মো. আকালু (৩৫) নামে আরও একজন মারা যান।

গত ২৯ মার্চ রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জের লিলি কেমিক্যাল কারখানায় এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় ৯ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বিএনএ/ ওজি

Total Viewed and Shared : 16 


শিরোনাম বিএনএ