36 C
আবহাওয়া
৭:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কিশোরগঞ্জে পাগলা কুকুরের কামড়ে আহত ৭

কিশোরগঞ্জে পাগলা কুকুরের কামড়ে আহত ৭

কুকুর

বিএনএ কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় পাগলা কুকুরের কামড়ে চার বৃদ্ধসহ অন্তত সাতজন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা ও ভেকসিন দেওয়ার পর দু’জনকে বাড়িতে পাঠানো হয়েছে। ৫ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১ মার্চ) রাত সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার সন্ধ্যায় উপজেলার ধূলিহর গ্রামে এ ঘটনা ঘটে। পাগলা কুকুরের কামড়ে আহতরা হলেন ধূলিহর গ্রামের হারুনুর রশিদ (৭৫), ফারজুল মিয়া (৬০), হৃদয় (২৫), নতুন বাজার এলাকার আবু সাইদ (৫৭), চরহাজীপুর গ্রামের নাজমুল ইসলাম (৭০), কাইছমা গ্রামের সোবহান (৩১) ও ঢেকিয়া গ্রামের সেলিম (২৮)।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে একটি লাল রঙের পাগলা কুকুর হঠাৎ একটি ছাগলকে কামড় দেয়। কিছুক্ষণের ভেতর একের পর এক মানুষকে কামড়িয়ে জখম করতে থাকে ৷ পরে আহতের উদ্ধার করে এলাকাবাসী হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা ও ভ্যাকসিন দেওয়ার পর পাঁচজনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ঐ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এদিকে, এ ঘটনার পরপরই এলাকাবাসী লাঠিসোটা নিয়ে কুকুরটিকে ধাওয়া শুরু করে। পরে ধূলিহর কুমারবাড়ীর কাছে কুকুরটিকে পিটিয়ে হত্যা করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন ।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ