35 C
আবহাওয়া
১০:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সেই কিশোর গ্যাং লিডার আশিক গ্রেফতার

সেই কিশোর গ্যাং লিডার আশিক গ্রেফতার

গ্রেফতার

বিএনএ, ঢাকা: রাজধানীর পল্লবীতে ব্যবসায়ীকে হাতুড়ি ও ছুরি দিয়ে আহত করা  সেই কিশোর গ্যাং লিডার আশিককে গ্রেফতার করছে পুলিশ। বৃহস্পতিবার (২ ফেব্রয়ারি) বিকেল বিষয়টি নিশ্চিত করেছেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

তিনি বলেন, আশিককে বৃহস্পতিবার ভোরে শরীয়তপুর থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে আগামীকাল আদালতে পাঠানো হবে। তিন দিন আগে তার সহযোগি আসামি লেমনকে পল্লবী এলাকা থেকে গ্রেফতার করা হয়। বুধবারের মামলায় এখন পর্যন্ত দুজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। পাঁচ লাখ টাকা চাঁদা না দেওয়ায় গত ৩০ জানুয়ারি পল্লবী এলাকার পাঞ্জাবি ব্যবসায়ী শাহিন আকন্দ (৪৮) কে হাতুড়িপেটার পর ছুরিকাঘাতের অভিযোগ উঠে আশিক গ্যাংয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে পল্লবী থানায় ভুক্তভোগীর স্ত্রী নিলুফা (৪০) ১৩ জনের নামে ও অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করে অভিযোগ করেন।  আসামিরা হলেন – খালেকুজ্জামান জীবনের ছেলে গ্যাং লিডার আশিক (২০), হাসান (২৪), হেলাল (২২), শুভ (২০), রবিন (২০), জুয়েল (২৫), খালেকুজ্জামান জীবন (৪০), মিঠু (২৬), রাশেদ (২২), রাজন (২৩), রোমান (১৯), আহাদ (২৬), অহিদ (২০) ও অজ্ঞাতনামা ২০/২৫ জন।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ