29 C
আবহাওয়া
৫:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় শিশুকে ধর্ষণচেষ্টা,গ্রেফতার যুবক

আনোয়ারায় শিশুকে ধর্ষণচেষ্টা,গ্রেফতার যুবক

গ্রেফতার

বিএনএ, আনোয়ারা : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৮ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে তৌহিদুল ইসলাম (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে আনোয়ারা থানা পুলিশ। সোমবার দুপুরে অভিযুক্তকে আটক করার করা হয়েছে বলে নিশ্চিত করেছে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান।

জানা যায়, সে রায়পুর ইউনিয়নের পূর্ব গহিরা এলাকার মৃত গুরা মিয়ার ছেলে । বর্তমানে চাতরী গ্রামের আমিন উল্লাহ বাড়ির আতাউল্লাহর ভাড়াটিয়া। এ ঘটনায় মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে ভিকটিমের মা থানার লিখিত অভিযোগ দায়ের করলে পরে তাকে গ্রেফতার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায় , ভিকটিম রাহেলা ( ছদ্দনাম) চাতরী ইউনিয়নে চাতরী গ্রামের নারগিসের ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতেন। সে আবু বকর সিদ্দিক (রা:) মহিলা মাদ্রাসার হেফজ বিভাগে পড়াশোনা করছে। গত ১৯ অক্টোবর দুপুর বারোটার দিকে তার মামা জন্য দোকান থেকে মোবাইলের রিচার্জ কার্ড নিয়ে বাসায় ফিরার সময় আমিন উল্লাহ বাড়ির আতাউল্লাহর ভাড়াটিয়া তৌহিদুল হঠাৎ রাহেলাকে কোলে তুলে নিয়ে নিজের ঘরের কক্ষে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে । এসময় রাহেলা ভয়ে চিৎকার দিলে তৌহিদুল তাকে ছেড়ে দেয়। এই ঘটনা গত ৩০ অক্টোবর রাহেলার বান্ধবীকে জানালে সে ভিকটিমের পরিবারকে এই বিষয়টি জানাই।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি মির্জা মোহাম্মদ হাছান বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়। পরে শিশু ধর্ষণ মামলায় তাকে আদলতে সোপর্দ করা হয়।

বিএনএ/নাবিদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ