34 C
আবহাওয়া
১০:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » উত্তরায় বাসচাপায় দুই নারীর মৃত্যু

উত্তরায় বাসচাপায় দুই নারীর মৃত্যু

টাঙ্গাইলে বাসচাপায় ২ জনের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর উত্তরায় একটি যাত্রীবাহী বাসের চাপায় দুই নারী নিহত হয়েছেন। শনিবার (১ জুলাই) বেলা ১১টার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মনি বেগম (৩৬) ও মিনারা আক্তার (৫৫)। তাদের মধ্যে মনি বেগমের গ্রামের বাড়ি শেরপুর জেলায়। আর মিনারার বাড়ি উত্তরার দক্ষিণখান এলাকার বাসিন্দা।

বিমানবন্দর থানার ডিউটি অফিসার মো. মাহবুবুর রহমান জানান, বেলা ১১টার দিকে জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে কয়েকজন পথচারী রাস্তা পার হওয়ার সময় একটি বাস চাপা দেয়। এতে এক নারী ঘটনাস্থলেই মারা যান। অপর নারীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘাতক বাসটি জব্দসহ এর চালককে আটক করা হয়েছে।

নিহত মনি বেগমের স্বামী বাদশা মিয়া জানান, সকালে মেয়ে মিমকে (১৮) সঙ্গে নিয়ে উত্তরার একটি হাসপাতালে যাওয়ার পথে একটি বাস তাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি বলেন, আমাদের গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবর্দী উপজেলায়। বর্তমানে পরিবার নিয়ে দক্ষিণখান গাওয়াইল এলাকায় আমরা বসবাস করছি। আমার স্ত্রী মনি বেগম অন্যের বাড়িতে কাজ করেন।

নিহত মিনারা বেগমের স্বামী আব্দুল হাকিম বলেন, বর্তমানে দক্ষিণখান বিদুর বাড়ি এলাকায় আমরা বসবাস করছি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বিএনএ/এমএফ/এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ