30 C
আবহাওয়া
৫:৪৮ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ইবি রোটার‌্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ইবি রোটার‌্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ইবি রোটার‌্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বিএনএ, ইবি:  “সেবার মাধ্যমে বন্ধুত্ব” স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) অন্যতম সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রোটার‌্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) নতুন কমিটির প্রেসিডেন্ট রোটার‌্যাক্টর আখতার হোসেন আজাদ ও সেক্রেটারি রোটার‌্যাক্টর জামিউল ইকবাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এতে ভাইস-প্রেসিডেন্ট হিসেবে রয়েছেন রোটা. আব্দুর রউফ, রোটা. ইবনুর রহমান তুহিন, রোটা. আলমগীর হোসেন আরমান, রোটা. তারিক সাইমুম, রোটা. মুজাহিদুল ইসলাম মোর্শেদ, জয়েন্ট সেক্রেটারি রোটা. মঞ্জরুল ইসলাম নাহিদ, রোটা. আরিয়ান জিয়া, রোটা. সাদিয়া সুলতানা, ট্রেজারার রোটা. হাসনাইন রহমান দৃষ্টি, এডিটর রোটা. বিথী আক্তার, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটা. আব্দুল্লাহ আল গালিব।

এছাড়া এসিসট্যান্ট ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটা. মাহমুদা আক্তার টুম্পা, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোটা. রাশেদুল ইসলাম, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর রোটা. শাকিল আহমেদ, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোটা. জায়িম হুসাইন, মেম্বারশিপ কমিটির চেয়ারম্যান রোটা. সাব্বির মাহমুদ, আইসিটি সেক্রেটারি রোটা. শামীম আহমেদ শুভ, সার্জেন্ট এ্যাট আর্মস রোটা. আবু তালহা আকাশ ও এসিসট্যান্ট সার্জেন্ট এ্যাট আর্মস পবিত্র রায় পার্থ।

রোটার‌্যাক্ট ক্লাবের নতুন প্রেসিডেন্ট আখতার হোসেন আজাদ বলেন, রোটার‌্যাক্ট ক্লাব ইসলামিক ইউনিভার্সিটিকে একটি মডেল সংগঠনে পরিণত করতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাব। সংগঠনের সদস্যদের পেশাগত দক্ষতা অর্জনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে দক্ষ মানবসম্পদ তৈরিতে কাজ করে যাব। সদস্যদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ড পালনের মাধ্যমে সকলকে দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে চেষ্টা করব। এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

উল্লেখ, গত ২২ মে, ক্লাবের সদস্যদের অনলাইন ভোটিংয়ে প্রেসিডেন্ট পদে লোকপ্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা. আখতার হোসেন আজাদ এবং সেক্রেটারি পদে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা. জামিউল ইকবাল নির্বাচিত হয়েছেন। স্বয়ংক্রিয় ভাবে ২০২১-২২ রোটাবর্ষ ১ জুলাই থেকে তাদের দায়িত্ব শুরু হয়েছে বলে জানা গেছে।

বিএনএনিউজ/তারিক,মনির

Loading


শিরোনাম বিএনএ