38 C
আবহাওয়া
৫:৩৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে গ্যাস বিস্ফোরণে দগ্ধ ১৫

গাজীপুরে গ্যাস বিস্ফোরণে দগ্ধ ১৫

গাজীপুরে গ্যাস বিস্ফোরণে দগ্ধ ১৫

বিএনএ, গাজীপুর: গাজীপুরের কাশিমপুরে একটি কারখানায় গ্যাস থেকে বিস্ফোরণে ১৫ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে ৭ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ও ৮ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট জরুরি বিভাগে নেওয়া হয়েছে। সোমবার (১ মে) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন কারখানার সুপারভাইজার সবুর (৩৫), লাইন ম্যানেজার সাহাবুল ইসলাম (৪৪), কাটিং মাস্টার আসলাম আলী (২৭), ক্লিনার ফজলুর (৬০), নিরাপত্তা প্রহরী চাঁন মিয়া (৪৫), পথচারী মো. সোহেল ও আলমগীর (৩০)। ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন তৌসিফ (৩২), আরিফ (২২), আবুল হোসেন (৩৫), রাকিব (৪০), রাশেদ (৩০), রফিকুল (৩২) ও বাবুল (৩৫)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, গাজীপুর থেকে দগ্ধ অবস্থায় ৮ জন আমাদের এখানে এসেছেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গাজীপুর একটি গার্মেন্টসে গ্যাস বিস্ফোরণে দগ্ধ হয়ে সাতজন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ