29 C
আবহাওয়া
১০:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মাদক মামলা: পাপিয়া দম্পতির বিরুদ্ধে বাদীর সাক্ষ্য

মাদক মামলা: পাপিয়া দম্পতির বিরুদ্ধে বাদীর সাক্ষ্য

মাদক মামলা: পাপিয়া দম্পতির বিরুদ্ধে বাদীর সাক্ষ্য

বিএনএ, আদালত প্রতিবেদক : রাজধানীর শেরে বাংলা নগর থানার মাদক আইনে করা মামলায় যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান সুমনের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন মামলার বাদী র্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার শফিকুল ইসলাম।

সোমবার (১ মার্চ) ঢাকা মহানগর বিশেষ ট্রাইব্যুনাল-৮ এর বিচারক আমিরুল ইসলামের আদালতে তিনি সাক্ষ্য দেন। সাক্ষীর জবানবন্দি শেষ হলে আসামিপক্ষের আইনজীবী জেরার জন্য সময় আবেদন করেন। এরপর আদালত আবেদন মঞ্জুর করে পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১২ এপ্রিল দিন ধার্য করেন।

এর আগে ১২ জানুয়ারি একই আদালত তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।

উল্লেখ্য,২০২০ সালের ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার অন্যরা হলেন-পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

গ্রেফতারের দিন রাতেই নরসিংদীর বাসায় এবং ২৩ ফেব্রুয়ারি ভোরে হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়।

অভিযানে প্রচুর পরিমাণ মাদক ও অস্ত্র জব্দ করার ঘটনায় শেরেবাংলা থানায় করা একটি অস্ত্র মামলায় বিচারকার্য শেষে পাপিয়া দম্পতির বিশ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বিএনএ নিউজ/এসবি, জেবি

Loading


শিরোনাম বিএনএ