38 C
আবহাওয়া
৬:১৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী মিজান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী মিজান

UNO_chhagolnaiya,ফেনী

২০২৪ সালের শুরু অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১(পরশুরাম-ফুলগাজী-ছাগলনাইয়া উপজেলা) আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী দলের ফেনী জেলা শাখার প্রভাবশালী কার্যনির্বাহী সদস্য ও শিল্পপতি দানবীর  মিজানুর রহমান মজুমদার(মিজান)।

তিনি স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীদের মধ্যে যেমন জনপ্রিয় তেমনি দলের কেন্দ্রীয় নেতাদের কাছে রয়েছে তার ব্যাপক গ্রহণ যোগ্যতা। দলের বাইরে তিনি একজন মানবিক বন্ধু এবং দানবীর হিসেবে খ্যাত। পরশুরাম-ফুলগাজী-ছাগলনাইয়া উপজেলার  দরিদ্র অসুস্থ ব্যক্তির চিকিৎসা, লেখাপড়া চারিয়ে যেতে অক্ষম মেধাবী ছাত্রদের সহায়তা দান, মাদক থেকে দূরে রাখতে কিশোর,তরুন ও যুবকদের বিভিন্ন ক্লাব সংগঠনকে ক্রিড়া সামগ্রি দিয়ে থাকেন নিয়মিত। লেখাপড়ায় উৎসাহ দিতে মিজানুর রহমান মজুমদার  তার পিতার নামে প্রতিষ্ঠিত সুলতান আহমেদ ফাউন্ডেশন হতে নিয়মিত বৃত্তি ও আর্থিক সহায়তা দিয়ে থাকেন।

ফেনী-১ আসনটিকে অনেকে ভিআইপি আসন মনে করেন।কারণ আসনটি থেকে বার বার নির্বাচিত হন বিএনপির চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

আগামী সংসদ নির্বাচন সামনে রেখে ভোটারদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানকে কেন্দ্র করে জনসংযোগ চালিয়ে যাওয়া আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সবার বক্তব্য প্রায় একই রকম।ফেনী-১ আসনে দলীয় প্রার্থীকে যেন মনোনয়ন দেয়া হয় আগামী নির্বাচনে।

২০১৮ নির্বাচনে উক্ত আসন থেকে আওয়ামী লীগ প্রার্থীকে প্রথমে মনোনয়ন দেয়া হলেও পরে এ আসনটি মহাজোটের শরিক দল জাসদকে (ইনু) ছেড়ে দেয়া হয়। এ নিয়ে তখন থেকে অসন্তোষ দানাবাঁধতে থাকে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই স্থানীয় দলীয় নেতাকর্মীরা ফেনী-১ আসনে দলীয় প্রার্থীকে যেন মনোনয়ন দেয়া হয় তার জন্য বার বার আওয়াজ তুলছেন।

পরশুরাম-ফুলগাজী-ছাগলনাইয়া উপজেলার আওয়ামী লীগ  নেতা কর্মীরা মনে করেন এলাকার প্রকৃত উন্নয়ন করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীকে যেন মনোনয়ন দেয়া হয় আগামী নির্বাচনে। ফেনী-১ আসনটি মহাজোটকে গতবারের মতো এ আসন ছেড়ে দেয়া হলে এবার বিরুপ প্রতিক্রিয়া দেখা দিতে পারে।

বিএনএনিউজ২৪,হাফিজুর, জিএন

Loading


শিরোনাম বিএনএ