36 C
আবহাওয়া
৩:৫৪ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » খিলগাঁওয়ে ১৩ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

খিলগাঁওয়ে ১৩ বছরের শিশু ধর্ষণের অভিযোগ


বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে ১৩ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। বর্তমানে পরীক্ষা-নিরীক্ষার জন্য ভুক্তভোগী শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।শনিবার(৩০ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে খিলগাঁ এলকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশুর মা জানান, শনিবার রাতে টুথব্রাশ কেনার জন্য দোকানে যায় মেয়ে। টুথব্রাশ কিনে বাসায় ফেরার পথে আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবক তার মেয়েকে আটক করে ।পরে তাকে স্থানীয় নির্মাণাধীন পরিত্যক্ত এক বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসার আগেই পালিয়ে যায় ওই যুবক।

শিশুর মা আরও জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েকে উদ্ধার করি। পরে খিলগাঁও থানায় গিয়ে রাতেই একটি মামলা দায়ের করি । রোববার ভোর সাড়ে ৫টার দিকে খিলগাঁও থানা–পুলিশ তার মেয়েকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, রোববার ভোরের দিকে ধর্ষণের শিকার এক শিশুকে ঢামেকের জরুরি বিভাগে আনা হলে তাকে দায়িত্বরত চিকিৎসকের পরামর্শে ওসিসিতে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। ওই শিশু এবং পরিবারের সঙ্গে খিলগাঁও থানার এক পুলিশ সদস্য ও রয়েছেন।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ