34 C
আবহাওয়া
১১:৩৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » লড়াইয়ের পর বৃষ্টি আইনে হারল বাংলাদেশ

লড়াইয়ের পর বৃষ্টি আইনে হারল বাংলাদেশ

লড়াই

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচে আজ খেলতে নেমেছিল বাংলাদেশ। প্রথম ম্যাচ জেতার পর দ্বিতীয়টি পরিত্যক্ত হওয়ায় টাইগারদের সামনে সুযোগ ছিল কিউইদের হারিয়ে সিরিজ নিজেদের করে নেয়ার। তবে এ লক্ষ্যে খেলতে নেমে সফল হতে পারেনি লাল-সবুজের দল। মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে টসে হেরে আগে ব্যাট করতে নেমে ব্যর্থ হয়েছেন সৌম্য সরকার-নাজমুল শান্তরা। কিউই বোলারদের তোপে ১৯.২ ওভারে অলআউট হওয়ার আগে শান্তর দল সংগ্রহ করে ১১০ রান।

স্বাগতিকদের হারানোর মতো পুঁজি বলা চলে না। তবে শান্তরা ব্যাটিংয়ের সময়ই বুঝেছিলেন- উইকেট একেবারে সহজও নয়। চেপে ধরতে পারলে ঘুরে যেতে পারে ম্যাচ। অল্প পুঁজিতে ওই চেষ্টাই করেছে টাইগাররা। দারুণ লড়াই করেছে। পরে জেমি নিশাম ও মিশেল স্যান্টনারের দৃঢ়তা ও বৃষ্টি সহায়তায় ১৭ রানে জিতেছে ব্ল্যাক ক্যাপসরা।

এই জয়ে তিন ম্যাচের টি-২০ সিরিজে ১-১ ব্যবধানে সমতা হয়েছে। নেপিয়ারে জয় দিয়ে টি-২০ সিরিজ শুরু করেছিল বাংলাদেশ। যা ছিল নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের মাঠে প্রথম টি-২০ জয়। মাউন্ট মঙ্গানুইয়ে দ্বিতীয় ম্যাচে বল হাতে বাংলাদেশ ভালো শুরু পেলেও তা বৃষ্টিতে ভেসে যায়। শেষ ম্যাচে হারলেও তাসমান পাড়ে প্রথমবার সিরিজ না হারার কীর্তি গড়েছে টাইগাররা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ