34 C
আবহাওয়া
১২:৩৫ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » তরুণদের জনশক্তিতে রুপান্তর করাই আমার লক্ষ্য : আলাউদ্দিন নাসিম

তরুণদের জনশক্তিতে রুপান্তর করাই আমার লক্ষ্য : আলাউদ্দিন নাসিম


বিএনএ, ফেনী : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফেনী ১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, রাস্তা-ঘাট, স্কুল-কলেজ তথা অবকাঠামোর উন্নয়ন অব্যহত থাকবে। এটা নিয়ে চিন্তা করি না। চিন্তা করি তরুণদের ভবিষ্যৎ কি হবে? তরুণদের কর্মমুখি জনশক্তিতে রুপান্তর করাই আমার লক্ষ্য। তরুন সমাজের অভাবে পৃথিবীর অনেক ধনী দেশ ধ্বংস হয়ে যাচ্ছে। কিন্তু আমাদের দেশে তরুণদের একট বিশাল শক্তি আছে। এই তরুণ সমাজকে প্রশিক্ষণের মাধ্যমে কর্মোপযোগী করে তুলতে পারলে বেকারত্ব দুর হবে। দেশ দ্রুত স্মার্ট হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ছাগলনাইয়া উপজেলার মটুয়া এলাকায় মৌলভী সামছুল করিম মাদ্রাসা মাঠে আয়োজিত নৌকার নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মো: মোস্তফার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবদুল বাকী শিমুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন এফ.বি.সি.সি.আই এর সাবেক সভাপতি আলহাজ্ব নুরুন নেওয়াজ সেলিম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইফতেখারুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক উপকমিটির সদস্য ও ফেনী ১ আসনে নৌকার সমন্বয়ক জালাল উদ্দিন চৌধুরী পাপ্পু, জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান মজুমদার ও ফারুক হাজারী, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক এবং সর্বস্তরের জনগণ।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ