38 C
আবহাওয়া
৩:২৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা


বিএনএ, ঢাকা: রাজধানীর শান্তিনগরের একটি বাসায় ইফতিয়াক মাহমুদ সাফি (২১) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে। তিনি ইম্পেরিয়াল কলেজের শিক্ষার্থী।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্তায় ভোরে তার মৃত্যু হয়।

ইফতিয়াক পরিবারের সঙ্গে  শান্তিনগর ১২৯ নম্বর স্কাই ভিউ অ্যাপার্টমেন্টের তৃতীয় তলার একটি ফ্ল্যাটে থাকতেন। ইফতিয়াক ইম্পেরিয়াল কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেছেন। বর্তমানে বিদেশে যাওয়ার জন্য চেষ্টা করছিলেন। দুই ভাই ও এক বোনের মাঝে ইফতিয়াক ছিল মেঝো।

তার বাবা জানান, শুক্রবার রাতে সাফিকে খাবার খাওয়ার জন্য ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাওয়া যায় না। সন্দেহ হলে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, গলায় মাফলার পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

কী কারণে তিনি এমন ঘটনা ঘটিয়েছেন তা জানাতে পারেনি পরিবার। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ