31 C
আবহাওয়া
৩:০৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ৫০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৩

রাজধানীতে ৫০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৩


বিএনএ, ঢাকা: প্রায় ৫০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ তিন জনকে আটক করেছে র‍্যাব-১০। বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

রোববার (৩০ অক্টোবর) রাতে রাজধানীর রূপনগর ও মিরপুর এলাকায় অভিযান চালিয়ে জাল রেভিনিউ স্ট্যাম্প তৈরির কারখানা পেয়েছে র‌্যাব। র‌্যাব-১০-এর এ অভিযানে মালিক ও কারিগরসহ তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. মোতাহার মিয়া (২৬), মো. মিকাইল মিয়া (২০) এবং মোছা. আম্বিয়া পারভেজ লুপা (২০)। আটকের সময় তাদের নিকট থেকে বিপুল পরিমান ১০টাকা, ৫০ টাকা, ১০০ টাকা, ২০০ টাকা ও ৫০০ টাকা মূল্যমানের জাল রেভিনিউ স্ট্যাম্প ও ২০ টাকা মূল্যমানের জাল বাংলাদেশ কোট ফি এবং ১০০ টাকা মূল্যমানের নন জুডিশিয়াল জাল স্ট্যাম্পসহ প্রায় ২০ লাখ টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প, নন জুডিশিয়াল জাল স্ট্যাম্প ও জাল কোট ফি তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

র‍্যাব ১০’র অধিনায়ক ফরিদ উদ্দিন বলেন, আটক মোতহার হোসেন, তার স্ত্রী এবং পাপ্পু প্রতি রাতে রেভিনিউ স্ট্যাম্প, নন জুডিশিয়াল স্ট্যাম্প তৈরি করে। গত ৬ মাস ধরে যেহেতু তারা এর সাথে জড়িত, ইতোমধ্যেই এগুলো বাজারে ছড়িয়ে দিয়েছে।

র‍্যাব অধিনায়ক আরও বলেন, স্ট্যাম্প ডিজিটাইজ ও আরও সুনিপুণ করলে জাল করা কঠিন হবে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ