24 C
আবহাওয়া
৫:৩৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ে মেনে না নেয়ায় অভিমান, তরুণীর আত্মহত্যা

বিয়ে মেনে না নেয়ায় অভিমান, তরুণীর আত্মহত্যা

বিয়ে মেনে না নেয়ায় অভিমান, তরুণীর আত্মহত্যা

বিএনএ,সাভার:প্রেম করে নিজের ইচ্ছায় এক তরুণী (১৮) বিয়ে করেছিলেন রমজান আলীকে। দেড় বছরের মাথায় সমাপ্ত হলো ভালোবাসার বিবাহ বন্ধন। বিবাহের দেড় বছরে যদিও সেই সম্পর্ক মেনে নেয়নি বাবা। আর তাতেই কি বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে এক তরুণী! কিন্তু নিয়মিত যোগাযোগ হত মায়ের সাথে। রহস্যের জট আরও বেড়ে যায়। বাবার সাথে অভিমান নাকি স্বামীর পৈশাচিক নির্যাতন। রহস্যের জট খুলতে সঠিক তদন্ত চায় নিহতের মা বাবা।

রোববার (৩১ অক্টোবর) বিকেলে ঢাকার ধামরাই পৌরসভার কুমড়াইল এলাকা থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত তরুণীর নাম ফারজানা আক্তার মীম। সে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ছান্দিয়াপুর ইউনিয়নের চক নারায়নপুর গ্রামের রমজান আলীর স্ত্রী। রমজান ও তার স্ত্রী ধামরাই পৌরসভার কুমড়াইল এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো।

পারিবারিক সূত্রে জানা যায়, দেড় বছর আগে ভালোবেসে প্রেমিককে বিয়ে করে ধামরাইয়ে পালিয়ে এসেছিলেন ওই তরুণী। কয়েক মাস আগে বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানও করা হয়। সবকিছু ঠিকঠাকই চলছিলো। আজ সকালে প্রতিদিনের ন্যায় কর্মক্ষেত্রে চলে যায় ওই নিহতের স্বামী। সকাল ১১টার দিকে পাশের বাড়ির এক ভাড়াটিয়া অনেক ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় স্বামীকে খবর দিয়ে আনার পর দরজা খুলে তরুণীর মরদেহ দেখতে পায় সবাই। পরে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
বিএনএ/ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ