34 C
আবহাওয়া
১২:১১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চমেক ছাত্রলীগঃ হাড় নেই,চাপ দিবেন না!

চমেক ছাত্রলীগঃ হাড় নেই,চাপ দিবেন না!

চমেক ছাত্রলীগঃ হাড় নেই,চাপ দিবেন না!-ছবি ফেসবুক থেকে

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত আকিব হোসেন নামে এক ছাত্রলীগ কর্মীর অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তাকে চমেক হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

আকিব হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজের ৬২তম ব্যাচের ছাত্র। মাহাদীর একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে, ছবিটি দেখা যাচ্ছে মাথার ব্যান্ডেজে লেখা আছে ‘হাড় নেই চাপ দিবেন না’।

জানা যায়, এসএসসিতে গোল্ডেন জিপিএ ফাইভ পেয়ে কুমিল্লা জেলা স্কুল থেকে পাশ করেছে আকিব। আর নটরডেম কলেজ থেকে এইচএসসিতেও গোল্ডেন জিপিএ ফাইভ পেয়েছে। এরপর ভর্তি পরীক্ষা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, আকিবের ব্রেইনে মারাত্মক জখম হয়েছে। এ ক্ষত সেরে ওঠতে দীর্ঘসময়ের প্রয়োজন হতে পারে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আকিবের এখনো জ্ঞান ফেরেনি। জ্ঞান ফিরলেও তার স্বাভাবিক চলাফেরা নিয়ে শঙ্কিত চিকিৎসকরাও।

এ বিষয়ে চমেকের অধ্যাপক ও ক্লিনিক্যাল নিউরো সার্জন এবং নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান এসএম নোমান খালেদ চৌধুরী বলেন, যখন আমরা আকিবকে পাই তাঁর মাথা থেঁতলানো ছিল। মাথারগুলো হাড় ভেঙে গেছে। মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। ব্রেইন ডেমেজও হয়েছে। এই অবস্থায় অপারেশন করে মাথার কিছু অংশ তাঁর শরীরের মধ্যে সংরক্ষণ করে রাখি। আমরা সফল অপারেশন করেছি। আমি আশাবাদী মাহাদি আকিব ভালো হয়ে যাবেন।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ