29 C
আবহাওয়া
১০:২২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

toss

স্পোর্টস ডেস্ক: বৃষ্টি ও ভেজা মাঠের কারণে গতকাল শুক্রবার টস পর্যন্ত হয়নি। আবহাওয়ার উন্নতি না হওয়ায় শেষ পর্যন্ত রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম দিনের খেলা স্থগিত করা হয়। আজ বৃষ্টি না থাকায় অবশেষে রাওয়ালপিন্ডি টেস্ট আলোর মুখ দেখেছে। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশি অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

সিরিজের প্রথম টেস্টের মতো এ টেস্টেও তিন পেসার ও দুই স্পিনার নিয়ে খেলতে নেমেছে বাংলাদেশে। সফরকারীদের একাদশে পরিবর্তন এসেছে একটি। শরীফুল ইসলামের পরিবর্তে একাদশে ঢুকেছেন তাসকিন আহমেদ।

অন্যদিকে প্রথম টেস্টের দুদিন আগে একাদশ ঘোষণা করা পাকিস্তান এবার সে দুঃসাহস দেখায়নি। যদিও টেস্টের একদিন আগে ১২ সদস্যের দল ঘোষণা করেছিল স্বাগতিকরা। সেখানে জায়গা হয়নি পেসার শাহিন শাহ আফ্রিদির। আরেক পেসার নাসিম শাহও জায়গা হারিয়েছেন একাদশ থেকে। পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন লেগ স্পিনার আবরার আহমেদ ও বাঁহাতি পেসার মীর হামজা।

বাংলাদেশ একাদশ: জাকির হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও নাহিদ রানা।

পাকিস্তান একাদশ: আবদুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, সালমান আলী আগা, খুররম শেহজাদ, মোহাম্মদ আলী, আবরার আহমেদ, মীর হামজা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ