26 C
আবহাওয়া
৬:২১ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » হাজারীবাগে ছুরিকাঘাতে যুবদল কর্মী নিহত

হাজারীবাগে ছুরিকাঘাতে যুবদল কর্মী নিহত

ঢামেক

মেডিকেল প্রতিবেদক: রাজধানীর হাজারীবাগে ইফতিয়ার হোসেন ইমন (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) হাজারীবাগের গনকটুলি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, তিনি স্থানীয় ২২ নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য ছিলেন। তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তবে এলাকার এক ছোট ভাইয়ের সঙ্গে বাকবিতণ্ডার জেরে তাকে ছুরিকাঘাত করা হয় বলে জানা গেছে।

হাজারীবাগ থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সানজু নামে এক ছেলে ইমনকে ছুরিকাঘাতে হত্যা করে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। কী কারণে তাকে হত্যা করা হয় তা তদন্ত করে দেখা হচ্ছে।

নিহতের বাবা ইউসুফ মিয়া জানান, নেসলে কোম্পানির কর্মচারী ছিলেন ইমন। তিনি পরিবারের সঙ্গে গনকটুলি মসজিদ গলিতে থাকতেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। তখন রাফিন নামে এলাকার এক ছোট ভাই তাকে বকাঝকা করেন। এরমধ্যে রাফিনের বন্ধু সানজুও সেখানে উপস্থিত হন। তার সঙ্গেও বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ইমন। এর একপর্যায়ে সানজু বাসা থেকে ছুরি এনে ইমনের ওপর হামলা চালান। বুকে রক্তাক্ত জখম নিয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে রাত সোয়া ৯টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সঙ্কটাপন্ন অবস্থায় ওই যুবককে হাসপাতালে আনা হয়। তার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

বিএনএনিউজ/ আহা/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ