28 C
আবহাওয়া
১০:৫১ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফেনীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফেনীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিএনএ, ফেনী: ফেনীতে অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৪ লক্ষ টাকা।

মঙ্গলবার (২৯ আগস্ট) ফেনী মডেল থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে বৃহস্পতিবার (৩১ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ চট্টগ্রাম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন- চট্টগ্রামের সীতাকুণ্ড থানার লতিফপুর এলাকার মৃত মো. ইলিয়াসের ছেলে মো. কাশেম মাহফুজ (৪৭) এবং মিরসরাই থানার জামালপুর এলাকার জহুরুল হকের ছেলে মাজারুল ইসলাম (৫০)।

আরও পড়ুন: রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৫

র‌্যাব জানায়, মাদক ব্যবসায়ীরা একটি প্রাইভেটকারযোগে মাদক নিয়ে ঢাকা থেকে চট্টগ্রামের দিকে আসছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব মঙ্গলবার (২৯ আগস্ট) ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার সংলগ্ন পাঁকা রাস্তার ওপর একটি চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী করে। এসময় সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দেয়। প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা মো. কাশেম মাহফুজ এবং মাজারুল ইসলামকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে প্রাইভেটকারের ড্রাইভিং সীটের নীচে বিশেষ কৌশলে শপিং ব্যাগে রাখা ৪০টি নীল রংয়ের বায়ুরোধক পলি প্যাকেটের ভিতর থেকে মোট ৭ হাজার ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৪ লক্ষ টাকা বলে জানায় র‌্যাব।

গ্রেপ্তার আসামীদের ও উদ্ধার মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: লঙ্কাবধের মিশনে বিকেলে মাঠে নামবে বাংলাদেশ

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ