28 C
আবহাওয়া
৯:০৭ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বডি শেমিংয়ের শিকার হলেন এনা

বডি শেমিংয়ের শিকার হলেন এনা

এনা

বিনোদন ডেস্ক: টলিউডের পরিচিত মুখ এনা সাহা। কাজ করেছেন ‘বোঝে না সে বোঝে না’সহ একাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব অভিনেত্রী। তবে অন্য অভিনেত্রীদের মতোই এনা যেমন তার ছবি বা কাজের জন্য প্রশংসা পান তেমনি জোটে একাধিক কটাক্ষও। সম্প্রতি রীতিমতো বডি শেমিংয়ের শিকার হলেন এনা।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, বেঙ্গালুরুর একটি ফ্যাশন শোতে হাঁটেন এনা সাহা। বোল্ড লুকেই তিনি ধরা দেন সেখানে। কিন্তু তার হাঁটাটা নাকি একদমই ভালো নয়। অনেকেরই পছন্দ হয়নি তার হাঁটার ধরন। আর পরিণামস্বরূপ পড়তে হয়েছে কটাক্ষের মুখে।

এক ব্যক্তি তো তাকে রীতিমতো আক্রমণ করে লেখেন, ‘এ তো র‍্যাম্পে হাঁটতেই জানে না।’ কেউ কেউ আবার তাকে হাতির সঙ্গে তুলনা করে লিখলেন, ‘এ যে ছোট হাতি!’ কেউ আবার তার ‘বেঢপ’ চেহারার জন্য শরীরের যত্ন নেওয়ার পরামর্শ দিলেন। কেউ কেউ আবার তাকে মডেলিং করার জন্য কটাক্ষ করে বলেন, ‘ওকে কোন দিক থেকে মডেল লাগে?’

তবে সমালোচকরা যত যা-ই বলুন না কেন, তা নিয়ে মোটেই ভাবতে নারাজ এনা। তিনি ট্রল এবং ট্রলকারীদের বরাবর এড়িয়েই চলেন। আপাতত তিনি অভিনয় রেখে মডেলিংয়েই মন দিয়েছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ