29 C
আবহাওয়া
৮:৪৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আগামি মাসে ২ কোটি মানুষকে টিকা দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

আগামি মাসে ২ কোটি মানুষকে টিকা দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

আগামি মাসে ২ কোটি মানুষকে টিকা দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

আগামি মাসে দেশের দুই কোটি মানুষকে করোনার টিকা দেয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। করোনাকালীন দেশের মানুষকে কিভাবে ভালো রাখা যায় সেই চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায় মানিকগঞ্জে পৌর আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে জাহিদ মালেক আরও বলেন, বর্তমানে দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যু হার কমে গেছে। অনেক দেশের তুলনায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে। এই ভালোটাকে ধরে রাখার জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং টিকা নিতে হবে বলে জানান তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “৫ ও ২১ আগস্ট একই সূত্রে গাঁথা। স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করে জাতির জনককে হত্যা করেছে। ২১ আগস্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। সেই ষড়যন্ত্র এখনো শেষ হয়নি। সম্প্রতি হেফাজতের মাধ্যমে সরকার পতনের চেষ্টাও করা হয়েছিল। বিএনপি-জামায়াত ও হেফাজতের নেতাকর্মীরা দলে ঢুকে যাতে ষড়যন্ত্র করতে না পারে সেই দিকে নেতাকর্মীদের সর্তক থাকতে বলেন স্বাস্থ্যমন্ত্রী।

মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে  অনুষ্ঠিত এই শোকসভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি এবি এম হেলাল উদ্দিন, আব্দুল মজিদ ফটো ও মো. রমজান আলী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম এবং যুগ্ম- বাদরুল ইসলাম খান বাবলু ও সম্পাদক সুলতানুল আজম খান আপেল প্রমুখ। এতে সভাপত্তিব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান। আর সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ