Bnanews24.com
Home » রাজধানীতে বাস-লেগুনার সংঘর্ষ, নিহত ১
টপ নিউজ রাজধানী সব খবর

রাজধানীতে বাস-লেগুনার সংঘর্ষ, নিহত ১

রাজধানীতে বাস-লেগুনার সংঘর্ষ, নিহত ১

বিএনএ, ঢাকা: রাজধানী মিরপুর বেড়িবাঁধে যাত্রীবাহী বাস ও লেগুনার মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। এদের মধ্যে দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।রোববার (৩১ জুলাই) বেলা ২টার দিকে শাহআলী বেড়িবাঁধে সংঘর্ষের এই ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জুবায়ের (২২) নামে এক যুবক মারা যান।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, শাহআলী বেড়িবাঁধে যাত্রীবাহী বাস ও লেগুনার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে একজন মারা যান। বাকি ছয়জনকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর। ঘটনার পর বাস ও লেগুনাকে জব্দ করেছে পুলিশ।

আহত দু’জনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা মো. রাসেল জানান, একটি পিকআপ ভ্যানে আহতদের সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে একজন মারা গেছে। আর বাকি ছয় জনের মধ্যে তিন জনকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে একজনের নাম মিলন গাজি (৪৫) আরেকজন অজ্ঞাত (৪২)। তাদের দু’জনের অবস্থাই আশঙ্কাজনক।

বিএনএ/ আজিজুল, ওজি