Bnanews24.com
Home » মিরসরাইয়ে শিক্ষার্থীদের মাঝে পেয়ারার চারা বিতরণ
সব খবর

মিরসরাইয়ে শিক্ষার্থীদের মাঝে পেয়ারার চারা বিতরণ

বিএনএ, মিরসরাই : চট্টগ্রামের মিরসরাই উপজেলার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন কাটাছরা সমাজকল্যাণ এসোসিয়েশন এর উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পেয়ারা গাছের চারা বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সরকারের বৃক্ষরোপণ কর্মসূচিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই কর্মসূচি হাতে নেওয়া হয় বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (৩০ জুলাই) সকাল ১১ টা থেকে নুরুলগনি ইসলামী একাডেমি মাদ্রাসা ও এতিমখানাতে এই বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়। বৃক্ষরোপণ কর্মসূচিতে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে  ১শ ৫০টি পেঁয়ারা গাছের চারা বিতরণ করা হয়।

নুরুলগনি ইসলামী একাডেমি মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা পরিচালক এম আবদুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কাটাছরা সমাজকল্যাণ এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফেরদাউস আলম। অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোঃ আবুল কালাম আজাদ।

অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ বলেন, কাটাছরা সমাজকল্যাণ এসোসিয়েশন শুরু হয়েছে ২০২১ সালে । প্রতিষ্ঠার পর থেকে এসোসিয়েশনের বিভিন্ন ধরনের সমাজসেবামূলক ও স্বেচ্ছাসেবী কর্মকান্ড পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজকের এই বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল, অর্থ বিষয়ক সম্পাদক রিয়াদ বাশসা, উপ – প্রচার সম্পাদক নুর আবছার রাজু, কার্যকরী পরিষদের সদস্য নাহিদুল হক ইমু।

বিএনএনিউজ/আশারাফ উদ্দিন/এইচ.এম।