29 C
আবহাওয়া
৯:৩৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাদক কারবারি কথিত সাংবাদিক গ্রেপ্তার

মাদক কারবারি কথিত সাংবাদিক গ্রেপ্তার

মাদক কারবারি কথিত সাংবাদিক গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে ইমরান(২৯) নামে মাদক কারবারি ও কথিত এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার  ( ৩০ জুলাই) রাত সাড়ে ১১ টায় নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ বাদামতলী মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ দুইটি পত্রিকার পচিয়পত্র, মোবাইল ও মোটরসাইকেল জব্দ করা হয়। তার বিরুদ্ধে দুইটি মাদকের মামলা রয়েছে।
মোটরসাইকেল জব্দ করা হয়

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন,  রাতে বাদামতলী মোড়ে হাজী বিরিয়ানি দোকান থেকে এক প্যাকেট বিরিয়ানি ও এক হাজার টাকা দাবি করে ইমরান। না দিলে লাইভে হোটেলের ১২ টা বাজানোর হুমকি দেন তিনি। কৌশলে হোটেল ম্যানেজার পুলিশকে ফোন দিলে হোটেলে গিয়ে ইমরানকে আটক করা হয়।

তিনি বলেন, ইমরানের পুরো পরিবার মাদক কারবারের সঙ্গে জড়িত। তার বাবা ডবলমুরিং থানার চিহ্নিত মাদক কারবারি আব্দুর রহমান বাবুল প্রকাশ ডাইল বাবুল। তার বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। আর তার মা শারমিন আক্তার প্রকাশ ডাইল শারমিন প্রকাশ শামীমা আগ্রাবাদ ডেবার পূর্ব পাড় এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে মামলা আছে ৩টি। ইমরানের বিরুদ্ধেও মামলা ২টি। শিক্ষার দৌঁড় ৯ম শ্রেণি পর্যন্ত হলেও হঠাৎই বনে যান সাংবাদিক! দৈনিক চট্টগ্রামের পাতা এবং আলোকিত চট্টগ্রাম ডটকম নামে দুইটি সংবাদপত্রের পরিচয়পত্র গলায় ঝুলিয়ে হাঁটেন তিনি।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ