28 C
আবহাওয়া
১০:৫৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞান পার্টির কবলে পড়ে ফল ব্যবসায়ীর মৃত্যু

অজ্ঞান পার্টির কবলে পড়ে ফল ব্যবসায়ীর মৃত্যু

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে তিনবন্ধু

বিএনএ, ঢাকা : রাজধানীতে বাসের ভেতর অজ্ঞান পার্টির কবলে পড়ে মোহাম্মদ আসিফ (২৫) নামে এক ফল ব্যবসায়ী মারা গেছেন। স্বজন ও পুলিশের ধারণা অজ্ঞানপার্টির প্রতারক চক্রের কবলে পড়েছিলেন তিনি।শুক্রবার (৩১ মে) সকাল ৭ টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মারা যান তিনি।

নিহতের মামাশ্বশুর সিরাজুল ইসলাম জানান, আসিফ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার উত্তরপাড়া গ্রামের সিরাজুল তালুকদারের ছেলে। বর্তমানে স্ত্রীকে নিয়ে সাভার বাইপাইলে থাকতেন তিনি। সেখানেই ফলের ব্যবসা করতেন।গত রোববারে আসিফ ঢাকা থেকে সাতক্ষীরা গিয়েছিলেন আম কিনতে। সেখানে আম নিয়ে ট্রাকে করে ঢাকায় পাঠিয়ে দেন। গতরাত ১১টার দিকে সাতক্ষীরা থেকে মাস্টার পরিবহন নামে একটি বাসে করে ঢাকায় ফিরছিলেন আসিফ। পথে বাসের মধ্যে স্টাফরা আসিফকে অচেতন অবস্থায় দেখতে পান। বাসটি যাত্রাবাড়ী এলাকায় আসলে তখন তাকে বাস থেকে নামিয়ে ধোলাইপাড় মর্ডান হাসপাতালে নিয়ে যান বাসের স্টাফরা। এর মধ্যে স্বজনদের খবর দেওয়া হয়। পরে স্বজনরা ধোলাইপাড় গিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজুল আরও জানান, বাসের স্টাফদের সঙ্গে কথা বলে এবং পরিস্থিতি দেখে ধারণা করা হচ্ছে, বাসের ভেতর  অজ্ঞানপার্টির প্রতারক চক্ররা তাকে নেশা জাতীয় কোন কিছু খাইয়ে এই ঘটনাটি ঘটায়। তবে তার সঙ্গে মোবাইল এবং মানিব্যাগ অক্ষত রয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

তিনি জানান, আসিফ নামের এক যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি অজ্ঞানপার্টি খপ্পরে পড়েছিলেন বলে সন্দেহ করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে । বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/এইচমুন্নী

 

Loading


শিরোনাম বিএনএ