30 C
আবহাওয়া
১০:১০ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » চবির শাটলে কাটা পড়ে প্রাণ গেলো যুবকের

চবির শাটলে কাটা পড়ে প্রাণ গেলো যুবকের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে কাটা পড়ে মো. ইয়াছিন (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার (৩১ মে) দুপুর ২টার দিকে চৌধুরীহাট স্টেশনে এ দুর্ঘটনার ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক।নিহত ইয়াছিন হাটহাজারী থানার ফতেহপুর ৪ নম্বর ওয়ার্ডের পাহাড়িকা আবাসিক এলাকার অধিবাসী।

জানা গেছে, তিনি শাটল ট্রেনের ছাঁদে উঠতে গেলে তার হাত বিচ্ছিন্ন হয়ে যায়। পরবর্তীতে আহত ওই যুবককে স্থানীয় ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহায়তায় ফতেয়াবাদ ক্লিনিকে নিয়ে যাওয়া হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে হস্তান্তর করে। পরে চমেকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইয়াছিন চবি স্টেশন থেকে ট্রেনে উঠেন। ট্রেন চৌধুরীহাট স্টেশনে থামলে তিনি নেমে যান। তিনি দুই বগির মাঝের ফাঁকা জায়গা দিয়ে ছাঁদে উঠতে গেলে নিচে পড়ে যান। ততক্ষণে ট্রেন ছেড়ে দেয়। এসময় ট্রেনে কাটা পড়ে তার বাম হাত কনুই পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়। পরবর্তীতে তাকে স্থানীয় ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহায়তায় ফতেয়াবাদ ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। পরে মেডিকেলে নেওয়ার আগেই সে মারা যায়।

বিএনএ/ সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ