34 C
আবহাওয়া
১:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

অবকাঠামো নির্মাণে পরিবেশ রক্ষার পরামর্শ প্রধানমন্ত্রীর

বিএনএ ডেস্ক: দাদির মৃত্যুবার্ষিকীতে যোগ দিতে আজ মঙ্গলবার (৩১ মে) ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ মোহাম্মদ শামীম মুসফিক স্বাক্ষরিত এক বার্তায় সোমবার (৩০ মে) এই তথ্য জানানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছোট বোনের সঙ্গে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে পিতার আত্মার শান্তি কামনাসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করবেন।

এদিন বাদ জোহর বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে যোগ দেবেন প্রধানমন্ত্রী। পরে বিকেল ৪টায় পুনরায় ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় সকল প্রস্তুতি শেষ হওয়ার পাশাপাশি কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা তাদের দাদি শেখ সাহেরা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়া আসছেন। এটি তাদের পারিবারিক কর্মসূচি। আমাদের যতটুকু প্রস্তুতি দরকার আমরা তা নিয়েছি।

এই সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোট বোন শেখ রেহানা ছাড়াও শেখ কবির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব, এসএসএফের মহাপরিচালক, প্রধানমন্ত্রীর সামরিক সচিব, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক কর্নেল তৌহিদা নওয়াজেশ রোজী, প্রধানমন্ত্রীর এডিসি, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, শাহানা ইয়াসমিন শম্পা, পিজিআর কমান্ডার, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১, প্রধানমন্ত্রীর সহকারী সামরিক সচিব, শেখ ফারহান নাসের, প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার-১, এএসএফ ৬ জন, প্রধানমন্ত্রীর নার্সিং অফিসার, মিডিয়া-৩ জন, গণভবনের স্টুয়ার্ড ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত স্টাফ থাকবেন।

অন্যদিকে, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানিয়েছেন- প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আশা করি প্রধানমন্ত্রীর এই সফর নির্বিঘ্নে শেষ হবে।

বিএননিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ