40 C
আবহাওয়া
৫:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিনাবেতনে ৩ মাস কাজ করবেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রীসহ মন্ত্রীরা

বিনাবেতনে ৩ মাস কাজ করবেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রীসহ মন্ত্রীরা

বিনাবেতনে ৩ মাস কাজ করবেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রীসহ মন্ত্রীরা

বিএনএ বিশ্বডেস্ক : মালয়েশিয়ার প্রধানমন্ত্রী তান শ্রী মুহিদ্দিন ইয়াসিন এবং কেবিনেট মন্ত্রীরা জুন থেকে তিন মাসের জন্য বিনা বেতনে কাজ করবেন। এ বিষয়টি নিজেই জানিয়েছেন।

স্থানীয় সময় সোমবার (৩১ মে) রাতে দেশটির সরকারের আর্থিক সহায়তা প্রতিষ্ঠান পেমারকাসা প্লাসে সহায়তা ঘোষণা করতে গিয়ে  প্রধানমন্ত্রী তান শ্রী মুহিদ্দিন ইয়াসিন  টেলিভিশনে এক বিশেষ ভাষণে একথা বলেন।

তিনি বলেন, তাদের এই তিন মাসের বেতন লকডাউনের কারণে কর্মহীন মানুষের মানবিক সহায়তায় এবং দেশটির ফ্রন্টলাইনার এবং মালয়েশিয়ানদের প্রতি একাত্মতা প্রদর্শনের জন্য জাতীয় দুর্যোগ ত্রাণ ট্রাস্ট তহবিলে এই অর্থ পাঠানো হবে।

প্রসঙ্গত, মালয়েশিয়ায় করোনাভাইরাসের চতুর্থ ঢেউ শুরু হওয়ায় সংক্রমণ রোধে ১ জুন থেকে ১৪ জুন পর্যন্ত চৌদ্দ দিনের ফুল লকডাউন ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে দেশটির সরকার।

এদিকে, দেশটিতে সোমবার দুপুর পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮২৪ জন এবং মৃত্যু হয়েছে ৬৭ জনের। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা ৫ লাখ ৭২ হাজার ৩৫৭ জন। এখন পর্যন্ত দেশটিতে করোনায় মারা গেছেন ২ হাজার ৭৯৬ জন এবং সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৪ লাখ ৯০ হাজার ৩৮ জন।

বিএনএ/ ওজি 

 

 

Loading


শিরোনাম বিএনএ