31 C
আবহাওয়া
১:০৫ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে তীব্র ঝড়-বৃষ্টি

রাজধানীতে তীব্র ঝড়-বৃষ্টি

রাজধানীতে ঝড়ো বৃষ্টি

বিএনএ ডেস্ক: ভোর থেকেই মেঘাচ্ছন্ন ছিল রাজধানী ঢাকার আকাশ। কিছুক্ষণ পরেই শুরু হয় বৃষ্টি। সঙ্গে বইছে ঝড়ো হাওয়া। কারওয়ান বাজার, মোহাম্মদপুর, বাড্ডা, নতুন বাজারসহ বিভিন্ন জায়গায় এই পরিস্থিতি দেখা গেছে।

রোববার (৩১ মার্চ) সকাল সাড়ে ৬টার দিক থেকে আকাশ মেঘলা ছিল। এরপরেই শুরু হয় প্রবল বৃষ্টি। এতে কিছুটা ভোগান্তিতে পড়েছেন অফিসগামী এবং জরুরি কাজে বের হওয়া পথচারীরা।

হোসেন মিয়া থাকেন রাজধানীর বাড্ডা এলাকায়। তীব্র ঝড়-বৃষ্টিতে আটকে থাকা এই রিকশাচালকের সঙ্গে কথা হয় প্রতিবেদকের। তিনি জানান, গতকাল গরমের তীব্রতা বেশি ছিল। এজন্য আজ সকাল সকাল রিকশা নিয়ে বের হয়েছেন তিনি।

অফিসে যাচ্ছিলেন মো. আব্দুর রহমান। তিনি জানান, সকালে অফিসের উদ্দেশে বাসা থেকে বের হয়েছি। ৭টার মধ্যে অফিসে পৌঁছাতে হবে। অথচ সাড়ে ছটাতেই আটকে আছি এখানে। তীব্র বৃষ্টির কারণে একটি বাড়ির গেটে দাঁড়াতে হয়েছে।

এদিকে বৃষ্টির কারণে আশ্রয় খুঁজতে দেখা গেছে রিকশাচালকদের। কেউ কেউ রাস্তার পাশে রিকশা দাঁড় করিয়ে ভেতরেই বসেছিলেন কোনো রকমে। কেউ কেউ ভিজে গেছেন পুরোপুরি। রাস্তায় চলাচল করা যানবাহনগুলো চলছিল হেডলাইট জ্বালিয়ে। গুটগুটে অন্ধকার ছিল ঢাকার আকাশ। তীব্র বৃষ্টি ও ঝড়ো হাওয়া শুরু হলে কিছু কিছু যানবাহনকে দেখা গেছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকতে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ