35 C
আবহাওয়া
৪:০৫ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ, তরুণ গ্রেফতার

তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ, তরুণ গ্রেফতার

তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ, তরুণ গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ডে তৃতীয় শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো.শাহীন (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব।মো.শাহীন স্থানীয় ইয়াসিন নগর এলাকার নেজাম উদ্দিনের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানান,গত ২৩ মার্চ ওই ছাত্রীর পিতা-মাতা প্রতিদিনের ন্যায় কাজে যায়। দুপুর ২টার দিকে মাদরাসায় ক্লাস শেষে ঘরে ফিরে এ ছাত্রীটি। শাহীন তাকে প্রলোভন দেখিয়ে ও ম্যাজিক লাইট দেখাবে বলে ফুসলিয়ে বসতঘরে নিয়ে যায়। সেখানে ছাত্রীটিকে জোরপূর্বক ধর্ষণ করে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তখন ধর্ষক শাহীন পালিয়ে যায়। পরে মেয়েটিকে  সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) প্রেরণ করেন। এ ঘটনায় গত ২৭ মার্চ শিশুর পিতা সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন।

মামলার পর থেকে অভিযুক্ত শাহীন বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট বাজার এলাকা থেকে গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (৩০ মার্চ) বিকেলে সোয়া পাঁচটার দিকে অভিযান চালিয়ে শাহীনকে গ্রেফতার করা হয়। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ