39 C
আবহাওয়া
৬:১৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » এফডিসিতে মানুষের হাহাকার আমি দেখেছি-শাহীন সুমন

এফডিসিতে মানুষের হাহাকার আমি দেখেছি-শাহীন সুমন

এফডিসিতে মানুষের হাহাকার আমি দেখেছি-শাহীন সুমন

বিএনএ, বিনোদন ডেস্ক: এফডিসিতে অসংখ্য অভুক্ত মানুষের হাহাকার আমি দেখেছি। এ ভাবনায় উত্তরণে কত রাত নির্ঘুম কেটেছে তার ইয়ত্তা নেই। কত রাত আমার সহকর্মী পরিচালক, অন্যান্য কুশলীদের বেকারত্বে কেঁদেছি সে কথা নিজেও জানি না। খুব ঘনিষ্ঠজনরা ছাড়া সে কথা কেউ জানে না।

এসব কথা ঢাকাই চলচ্চিত্রের অন্যতম ব্যস্ত নির্মাতা শাহীন সুমন এর। তিনি বলেন, মহান আল্লাহর দরবারে শুকরিয়া সেলিম খানের মতো একজন নিবেদিত প্রাণ প্রযোজক আমার সেই কান্নাভেজানো সময়ের সাক্ষী হয়ে আমার সহকর্মীদের পাশে এসে দাঁড়িয়েছেন। এখন মানুষ অনেক কর্মব্যস্ত। এরচেয়ে ভালো দৃশ্য আর কি হতে পারে?’

শাহীন সুমন বলেন, ‘আমার বিরুদ্ধে হয়তো অনেকের অনেক রকমের অভিযোগ রয়েছে, আমি তাদের সেই সব অভিযোগ খন্ডাবো না বা সে চেষ্টাও করব না। কারণ দিন শেষে খেলোয়াড় নিজেকে পারফর্ম দিয়ে প্রমাণ দেন। চলচ্চিত্র মাঠে আমিও একজন খেলোয়াড়। বিশ্বাস করুন এই ইন্ডাস্ট্রি ব্যস্ত থাকবে সেজন্য সরকার সব করছে কিন্তু আমরা ব্যস্ত হবার জন্য যা দরকার তা করতে পারছিলাম না। দরকার ছিলো অনেক অনেক ছবি করার মানসিকতার প্রযোজক।

অভিযোগ বা অনুযোগ যাই বলা হোক একেবারে উড়িয়ে দেওয়ার ক্ষমতাও কারো নেই। তবে তাদের অভিযোগ-অনুযোগের বিপরীতে যুক্তিও আছে ভুরি ভুরি। যার নমুনা ইতিমধ্যে শাহীন হাতে কলমে দেখিয়ে দিয়েছেন। তিনি শতাধিক ছবির ঘোষণা এবং বাস্তবায়নের মূল কারিগর। তবে তিনি এর পুরোপুরি কৃতিত্ব দিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানকে।

আগামী ২ এপ্রিল এফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। পরিচালক সোহানুর রহমান সোহানকে সঙ্গে নিয়ে এবার প্যানেল দিয়েছেন শাহীন সুমন। তিনি লড়বেন সাধারণ সম্পাদক পদে। আর সোহানুর রহমান সোহান সভাপতি পদে।

শাহীন বলেন, “দেখুন আমি এখন যা নির্বাচনের পরেও তাই থাকবো, আমার একথা আমাকে যারা অপছন্দ করেন তারাও জানেন শাহীন কথা দিলে কথা রাখতে সবকিছুই করবে। আমি আমার সহকর্মীদের ছেড়ে কোথাও যাবো না। নির্বাচনে জেতা না জেতায় কিছু আসে যায় না। কারণ ইন্ডাস্ট্রি আমাকে অনেক দিয়েছে, তাই মনে হয়েছে এখন আমার দেবার পালা।”

বিএনএনিউজ২৪/আরআরখান

Loading


শিরোনাম বিএনএ