28.1 C
আবহাওয়া
১০:২৬ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় বিপুল পরিমাণ হেরোইনসহ আটক ১

আশুলিয়ায় বিপুল পরিমাণ হেরোইনসহ আটক ১

আশুলিয়ায় বিপুল পরিমাণ হেরোইনসহ আটক ১

বিএনএ, সাভার : ঢাকার সাভারে ৬২ লাখ টাকা মূল্যের ৬৩২ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় জব্দ করা হয়েছে মাদক কারবারিতে ব্যবহৃত একটি মাইক্রোবাস।

বুধবার বেলা ১২টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪। আটক মাসুদ রানার বাড়ি ব্রাহ্মনবাড়ীয়া জেলায়।

র‌্যাব জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি চৌকস দল। এসময় সন্দেহভাজন একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৬২ লাখ টাকা মূল্যমানের ৬৩২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মাসুদ রানা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক কারবারিতে ব্যবহৃত মাইক্রোবাসটি।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে লোক চক্ষুর আড়ালে মাদক ব্যবসা পরিচালনার কথা স্বীকার করেছে। মূলত দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন গোপনে সংগ্রহ করে রাজধানীর আশুলিয়াসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করত সে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে তাকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

ইমরান খান,জেবি

Loading


শিরোনাম বিএনএ