35 C
আবহাওয়া
১২:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

বগুড়ায় মোটরসাইকেলের ২ আরেহী নিহত

বিএনএ,রাউজান(চট্টগ্রাম): চট্টগ্রামের রাউজান উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন।মঙ্গলবার (৩০ মার্চ) রাত ২টার দিকে উপজেলার দমদমা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নোয়াখালী জেলার হাতিয়া থানার চরফকিরা গ্রামের মৃত দেলু মাঝির ছেলে মো. সিরাজ (৫৫),রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. আবুল কালামের ছেলে মো. শাহাজাহান (৩৩) ও চট্টগ্রাম নগরীর মোহরার মৃত শাহ আলমের ছেলে মোরশেদ (৪০)। আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে সড়কে শব্দ শুনে বের হয়ে  তারা দেখেন রাস্তার ওপর দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর ২জন ও সড়কের ওপর ২ জনের মরদেহ পড়ে আছে। এরই পাশেই  বালুবাহী একটি ট্রাক। দুর্ঘটনাটি দেখার সঙ্গে সঙ্গে পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানানো হয়।

এই ঘটনার বিষয়ে নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক হুমায়ুন কবির জানান, উদ্ধার কাজ সম্পন্ন করা হয়েছে। নিহত ৪ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। মরদেহগুলো ময়নাতদন্তে জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের  মর্গে পাঠানো হয়েছে। দুইটি গাড়ি  জব্দ করা হয়েছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

বিএনএনিউজ২৪/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ