26 C
আবহাওয়া
১০:০৩ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছাদ থেকে পড়ে দুই বছরের শিশুর মৃত্যু

রাজধানীতে ছাদ থেকে পড়ে দুই বছরের শিশুর মৃত্যু


বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ধলপুরের পাঁচ তলার ছাদ থেকে নিচে পড়ে ফারদিন আহমেদ আব্দুলাহ (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।বুধবার ( ৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। ফারদিন নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার বারদী এলাকার মহিবুর রহমানের ছেলে। বর্তমানে তারা যাত্রাবাড়ীর ধলপুরে ভাড়া থাকত পরিবারটি ।

মৃত শিশুর মা মোসলেমা বেগম জানান, আমার এক ছেলে এক মেয়ের মধ্যে ফারদিন ছিল ছোট। ফারদিনের বাবা যাত্রাবাড়ী এলাকায় একটি কাপড়ের দোকানের কর্মচারী। আমরা চলতি মাসে ধলপরের ওই বাড়ির তৃতীয় তলায় ভাড়াটিয়া হিসেবে এসেছি। প্রতিদিনের মতো আজকেও শিশু ফারদিন কে নিয়ে পাঁচ তলার ছাদে কাপড় শুকাতে যাই। বাড়িওয়ালা প্রথমেই বলেছিল ছাদে কিন্তু রেলিং নেই। শিশু নিয়ে ছাদে গেলে সাবধানে থাকবেন। কিন্তু ফারদিন কান্নাকাটি করলে তাকে কোল থেকে নামিয়ে আমি কেবল কাপড় শুকাচ্ছিলাম। পিছনে তাকিয়ে দেখি আমার ফারদিন নাই। পরে আমি এদিক ওদিক তাকিয়ে দেখি নিচে পড়ে আছে আমার ফারদিন। চোখের পলকেই সে নিচে পড়ে গেছে। কেন ওই আমার কোলের থেকে নামলো আহারে ভাই মাত্র কয়েক সেকেন্ডের জন্য হঠাৎ কি থেকে কি হইয়া গেল। এই বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে শিশু ফারদিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মরদেহ জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ