27 C
আবহাওয়া
৯:০৩ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » কোর্ট রিপোর্টার্স ইউনিটির নেতৃত্বে হাসিব-জাহাঙ্গীর

কোর্ট রিপোর্টার্স ইউনিটির নেতৃত্বে হাসিব-জাহাঙ্গীর


বিএনএ, ঢাকা : কোর্ট রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) ২ বছরের (২০২৩-২০২৪) জন্য ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার হাসিব বিন শহিদকে ও সাধারণ সম্পাদক জাগো নিউজের সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর আলমকে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গণে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট প্রশান্ত কুমার কর্মকার এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি পদে একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার নাদিয়া শারমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রাইজিং বিডির নিজস্ব প্রতিবেদক মামুন খান, সাংগঠনিক সম্পদক পদে কালবেলার নিজস্ব প্রতিবেদক মাসুদ রানা, কোষাধ্যক্ষ পদে সারাবাংলা ডটনেটের নিজস্ব প্রতিবেদক আরিফুল ইসলাম, দফতর সম্পাদক পদে ঢাকাপোস্টের নিজস্ব প্রতিবেদক নাইমুর রহমান নাবিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জনবাণীর নিজস্ব প্রতিবেদক আজহারুল ইসলাম সুজন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে ভোরের কাগজের নিজস্ব প্রতিবেদক রকি আহমেদ।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হয়েছেন দ্য ডেইলি স্টারের রিপোর্টার এমরুল হাসান বাপ্পী ও মানবজমিনের নিজস্ব প্রতিবেদক রাশিম মোল্লা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ