30 C
আবহাওয়া
৫:১৭ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » রূপগঞ্জ থেকে নিখোঁজ শিশুর বস্তাবন্দী মরদেহ ডেমরায় উদ্ধার

রূপগঞ্জ থেকে নিখোঁজ শিশুর বস্তাবন্দী মরদেহ ডেমরায় উদ্ধার

রূপগঞ্জ থেকে নিখোঁজ শিশুর বস্তাবন্দী মরদেহ ডেমরায় উদ্ধার

বিএনএ, ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে সাদিয়া (৬) নামে এক নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ ডেমরা থেকে উদ্ধার করেছে নৌ-পুলিশ। সোমবার (৩১ জানুয়ারি) দুপুরে করিম জুট মিল সংলগ্ন নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করে ডেমরা নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ।

তবে প্রাথমিকভাবে পুলিশের ধারণা পূর্বে শত্রুতাবশত কে বা কারা মেয়েটিকে হত্যা করে বস্তাবন্দি করে রূপগঞ্জের বালু নদে ফেলেছে। পরে মরদেহ ভাসতে ভাসতে শীতলক্ষ্যায় এসেছে। মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এবং শীরের চামড়া পচন ও ফুলে ফেঁপে গেছে অধিকাংশ অংশ। তার পরনে ছিল নীল রঙ্গের জামা ও প্যান্ট।

এদিকে আইনি প্রক্রিয়ার শেষে ময়না তদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় নৌ পুলিশ। সাদিয়া রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকার মো. শহিদুল্লার মেয়ে।

জানা যায়, গত ২৫ জানুয়ারি বিকেলে শিশুটি খেলা করতে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি। এ ঘটনায় ওই দিন রাতে রূপগঞ্জ থানায় সাদিয়ার বাবা একটি সাধারণ ডায়েরি করেন।

বিষয়টি নিশ্চিত করেন ডেমরা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) কাইয়ুম আলী সরদার। তিনি বলেন, সোমবার দুপুরে নদীতে মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী আমাদের খবর দেয়। পরে আমরা মরদেহ উদ্ধার করি। এ মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে বেরিয়ে আসবে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ