39 C
আবহাওয়া
৩:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » শ্যালকের দায়ের কোপে দুলাভাই খুন

শ্যালকের দায়ের কোপে দুলাভাই খুন

খুন

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে শ্যালকের দায়ের কোপে আব্দুস সাত্তার (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এই ঘটনার পর থেকে শ্যালক আলামিন মিয়া (৩৫) পলাতক রয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা ১২ টার দিকে উপজেলার আতকাপাড়া এলাকায় এই ঘটনা ঘটনা। গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আব্দুস সাত্তার ওই এলাকার মৃত সামির উদ্দিনের ছেলে। শ্যালক আলামিন একই এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। নিহত আব্দুস সাত্তার সম্পর্কে আলামিন মিয়ার দুলা ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘাতক আলামিন মানসিক রোগী। গত ৮ বছর যাবত সে শিকল বন্দি অবস্থায় ছিল। গত ৫ মাস যাবত চিকিৎসা চলায় তার বাধন খুলে দেয়া হয়। ঘটনার দিন আব্দুস সাত্তার ভাত খাচ্ছিলেন। এসময় অতর্কিতভাবে শ্যালক আলামিন পিছন থেকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি মাহমুদুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। আলামিন মিয়াকে গ্রেফতারে অভিযান চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ